mb

রাজনগরের আনহার করোনা ভাইরাসে ওমানে মৃত্যু

708

নিজস্ব প্রতিবেদক: ওমানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আনহার উদ্দিন ওরফে আনকাই মিয়া (৩৮) নামে রাজনগরের এক প্রবাসীর মৃত্যু হয়েছে। তার বাড়ি উপজেলার ফতেহপুর ইউনিয়নের পশ্চিম বেড়কুঁড়ি গ্রামে। গত ৩ জুন বুধবার তিনি মৃত্যুবরণ করেছেন বলে জানাগেছে।

পারিবারিক সূত্রে জানাযায়, আয় রোজগারের টানে রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের বেড়কুঁড়ি গ্রামের আব্দুস সাত্তার মিয়ার ছেলে আনহার উদ্দিন ওরফে আনকাই মিয়া (৩৮) প্রায় ১২ বছর আগে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে পাড়ি জমান। তিনি ওমানের রাজধানী মাস্কট আল রুই অঞ্চলে বসবাস করতেন। গত দুবছর আগে তিনি বাংলাদেশে ছুটি কাটিয়ে গেছেন। দেশে তার এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে। গত ৪/৫ দিন পূর্বে আনহার উদ্দিন ওরফে আনকাই মিয়া জ্বরে আক্রান্ত হলে তিনি নিকস্থ রুই পানজা ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়েছিলে। গত ২ জুন মঙ্গলবার হঠাৎ জ্বর ও বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করেন। সাথে সাথে তাকে রুই এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৩ জুন বুধবার দুপুর ১২ টায় তিনি মৃত্যু বরণ করেন।

একই সূত্রে জানাযায়, ওমানে আনকাই মিয়া যে রুমে বসবাস করতেন ওই রুমে এর আগেও এক ব্যাক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত আনকাই মিয়ার লাশ দেশে আনা হবে না কি সেখানেই দাফন করা হবে এনিয়ে এখনো কোন সিদ্ধান্ত হয়নি। এদিকে আনকাই মিয়ার মৃত্যুর খবর বাড়িতে পৌছলে বাবা, মা, স্ত্রী সন্তানেরা কান্নায় বারবার মূর্ছা যাচ্ছেন।

10