mb

দৈনিক মৌমাছি কন্ঠ পরিবারের পক্ষ থেকে ঈদ সামগ্রী দিলেন লন্ডন প্রবাসী

208

বিশেষ প্রতিনিধি: সামাজিক দূরত্ব বজায় রেখে দৈনিক মৌমাছি কন্ঠ পরিবারের পক্ষ থেকে ঈদ সামগ্রী দিলেন লন্ডন প্রবাসী ও হামদান সমাজ কল্যান পরিষদের সভাপতি এম এ কাইয়ুম তালুকদার। পবিত্র ইদুল ফিতর উপলক্ষে ১০০মানুষকে ঈদ সামগ্রী দিলেন দেয়া হয়।

বৃহষ্পতিবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে ঈদ সামগ্রী ও নগদ টাকার বিতরন অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবে সাধারন সম্পাদক পান্না দত্ত,প্রেসক্লাবের সাবেক সভাপতি বকসি ইকবাল আহমদ,সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী,দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার ডিরেক্টর ডা: একে এম জিলুল হক,সৈয়দ তফজ্জুল হোসেন,মৌলভীবাজার২৪. কম এর সম্পাদক মাহবুবুর রহমান রাহেল প্রমুখ।

new ads

এসময় পৌর মেয়র ফজলুর রহমান বলেন,দেশে এই দুর্যোগ মুহুর্থে দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকা ও পত্রিকার ডিরেক্টর লন্ডন প্রবাসী এম এ কাইয়ুম তালুকদার আজ যেভাবে অসহায়,অসচ্চল,দুস্থ,হত দরিদ্দ্রদের মাজে যে ঈদ সামগ্রী দিলেন তা প্রশংসার দাবিদা। আমি মনে করি সরকারের পাশাপাশি প্রবাসী ও দেশে যারা বৃত্তবান রয়েছেন তারা ক্ষুদ্র পরিসরেও যদি এভাবে এগ্রিয়ে আসেন তাহলে কোন মানুষ না খেয়ে মরবেনা। তিনি আরো বলেন,পৌরসভার পক্ষ থেকেও আমরা অসহায়দের মানুষের পাশে খাদ্যসামগ্রী প্রদান করে আসছি এবং আমাদের সহযোগীতা অব্যাহত রয়েছে।অপরদিকে বিকেলে দৈনিক মৌমাছি কন্ঠ ও হামাদান পরিবারের পক্ষ থেকে মৌলভীবাজার শহরের পশ্চিমবাজার ও সদর উপজেলার বিভিন্ন গ্রামে অসহায়,অসচ্চল মানুষের মাজে ঈদ সামগ্রী ও নগদ টাকা বিতরন করেন শাহ আলাউদ্দিন,হামদান এর সহসভাপতি, সৈয়দ শাহীন আহমদ, ইউনুছ সিদ্দিকি,প্রচার সম্পাদক, সৈয়দ তারেকুল হামিদ,সাধারন সম্পাদক.সহ সাধারন সম্পাদক মাওলানা আমিনুল ইসলাম,শেখ দুদু আহমদ,এমদাদুল হোসেন,নাহিম তালুকদার, মোস্তাকিম তালুকদার,খলিল মিয়া,রাহিন প্রমুখ।

10