mb

গভীর রাতে ২০০ ঘরে ত্রাণ পৌছে দিলেন ঝালকাঠির ছাত্রলীগের সাধারণ সম্পাদক

1,093

ফারজানা ববি নাদিরাঃ দেশে প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ রোধ কৃষ্ণকাঠির ৩ নং ওয়ার্ডের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম.আল-আমীন।
সংগঠনের এস.এম.আল-আমীন,সাধারণ সম্পাদক অসহায়, দুস্থ ও গরিব মানুষের পাশে দাঁড়িয়েছেন। গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে প্রায় দুই শতাধিক(২০০)পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন। এসময় ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেশের দুর্যোগকালীন সময়ে ছাত্রলীগ সংগঠনের ভূমিকা রেখেছে। করোনা ভাইরাসের সংক্রমণ রোধ ও মানুষের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার,মাস্ক বিতরণ ও সচেতনতা তৈরিতে ছাত্রলীগ মাঠে আছে।
এরই অংশ হিসেবে অসহায় মানুষের মাঝে সাধ্যমত সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন সাধারণ সম্পাদক এস.এম.আল-আমন।জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানান, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে গরিব, শ্রমজীবী ও দরিদ্র মানুষদের রক্ষায় হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে কিছুদিন পূর্বে বিতরন করা হয়েছে। আজ নিজ উদ্যোগে আমিসহ আমার কর্মীরা জনসমাগম এড়াতে গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে প্রায় ২০০ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু(এমপি)মহোদয় এর নির্দেশেই ছাত্রলীগ এভাবেই গণমানুষের পাশে দাঁড়াবে। দেশের মানুষকে সচেতন করতে তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে সাধ্য অনুযায়ী পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌছে দেয়ার উদ্যোগ গ্রহণ করা হবে।এসময় এলাকার লোকজন সহায়তাকারী হিসেবে উপস্থিত ছিলেন।

 

10