mb

মৌলভীবাজারে হতদরিদ্র মানুষের পাশে ঊষার আলো সমাজকল্যাণ সংগঠন

880

ষ্টাফ রিপোর্টারঃ বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়েছে নভেল করোনা ভাইরাস। বাংলাদেশেও এর বাইরে নয়। দেশের এ পরিস্থিতিতে খেটে খাওয়া মানুষগুলো অসহায়। ”মানবতার সেবাই আমাদের লক্ষ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিপাকে পড়া হতদরিদ্র মানুষদের পাশে এসে দাঁড়িয়েছে ঊষার আলোসমাজকল্যাণ সংগঠন।

সোমবার (৬এপ্রিল) শহরের বিভিন্ন বস্তিতে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ঊষার আলো সমাজকল্যাণ সংগঠনের স্চ্ছোসেবী সদস্যরা নিজেরাই যার যার অবস্থান থেকে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন।

new ads

এসময় উপস্থিত ছিলেন শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, পূর্ব গোবিন্দশ্রী যুব সমাজ পরিষদের সাধারণ সম্পাদক আল-আমিন আহমদ।
সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি সাইদুল ইসলাম মান্না, সাধারণ সম্পাদক এসএন সাকিব, প্রচার সম্পাদক শাহরিয়ার খাঁন সাকিব, ফরহাদ আহমেদ, সবুজ আহমদ, মামুন আহমদ, ইমন আহমেদ প্রমুখ।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইদুল ইসলাম মান্না বলেন, নভেল করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিজে বাঁচতে এবং অন্যকে বাঁচাতে সচেতনতা খুব জরুরী। করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হোন। মুখে মাস্ক ব্যবহার করুন, সাবান দিয়ে বারবার হাত ধুয়ে নিন, বাসায় থাকুন, জরুরি প্রয়োজন ছাড়া বাসা থেকে বের হবেন না । একমাত্র সচেতনতাই পারে আপনাকে এবং আমাকে নিরাপদ রাখতে।

10