mb

কোটচাঁদপুরে অসহায় পরিবারে খাবার পৌছে দিলেন পুলিশ সুপার

657

কোটচাঁদপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ
“মুজিব বর্ষের অঙ্গীকার,পুলিশ হবে জনতার”এই স্লোগান কে সামনে রেখে বাংলাদেশ পুলিশ যখন জনবান্ধব পুলিশিং এ ব্যস্ত, ঠিক সেই সময়ে বৈশ্বিক সমস্য হিসেবে বাংলাদেশেও প্রানঘাতি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব দেখা দেয়। উন্নত বিশ্বে প্রাণঘাতি এই ভাইরাস প্রতিরোধে লক-ডাউন কর্মসূচি ঘোষনা করে। বাংলাদেশ সরকারও করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন কর্মসূচি ঘোষনা করলে কর্মবঞ্চিত গরিব, দুস্থ্য,অসহায় দিনমজুর শ্রমজীবীরা অন্ন সংস্থানের অভাবে দিশেহারা হয়ে পড়েছে।
এমন পরিস্থিতিতে রাতের আধারে দুস্থ্য অসহায় এই সব মানুষের হাতে নিজ উদ্যোগে “মানুষ মানুষের জন্য, পুলিশ জনগণের বন্ধু,সেবাই পুলিশের ধর্ম”এই ব্রত নিয়ে খাবার পৌছে দিলেন,ঝিনাইদহ জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান (পিপিএম)। রবিবার (৫এপ্রিল) রাতের আধারে কোটচাঁদপুর মডেল থানা পুলিশের সহযোগিতায় উপজেলার বিভিন্ন এলাকায় নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দেন।
পুলিশ সুপার বলেন, মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ভয়াবহতা থেকে নিজ,নিজের পরিবার,সর্বপরি দেশের মানুষ ও দেশকে রক্ষার জন্য সকলকে বিশেষ প্রয়োজন ছাড়া অযথা বাহিরে না আসতে অনুরোধ করেন।
এসময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মোহাইমিনুল হক, থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম, ইন্সপেক্টর (তদন্ত) ইমরান আলম সহ জেলা ও থানা পুলিশের সদস্যরা।

10