mb

সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসান মাহবুব জোবায়ের এর বড়ভাইয়ের মৃত্যুতে জামায়াতের শোক

847

সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসান মাহবুব জোবায়ের এর বড়ভাই ও বিশিষ্ট ব্যবসায়ী মাহবুব ফেরদৌস আনোয়ার এর ইন্তেকালে শোক প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী মৌলভীবাজার জেলা।

শনিবার (৪ এপ্রিল) গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর জেলা আমীর আব্দুল মান্নান।
শোকবাণীতে তিনি বলেন, জনাব মাহবুব ফেরদৌস আনোয়ারের ইন্তেকালে মৌলভীবাজারবাসী একজন সৎ ব্যবসায়ীকে হারালো। কারাবন্দি অবস্থায় রোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেছেন। যা অত্যন্ত বেদনাদায়ক।

তিনি তার রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

new ads

হযরত শাহ মোস্তফা (র:) মাজার প্রাঙ্গনে রাতে মরহুম মাহবুব ফেরদৌস আনোয়ার এর জানজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন- সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসান মাহবুব জোবায়ের, নায়েবে আমীর ফখরুল ইসলাম, সেক্রেটারী মাওলানা সুহেল আহমদ, মৌলভীবাজার জেলা জামায়াতের আমীর আব্দুল মান্নান, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর আয়াছ আহমদ, জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো. ফখরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল আহমদ, জেলা জামায়াতের সেক্রেটারী ইঞ্জিনিয়ার শাহেদ আলী ও প্রচার সেক্রেটারী প্রিন্সিপাল ইয়ামির আলীসহ সর্বস্থরের জনসাধারণ।

জানাজা শেষে শাহ মোস্তফা মাজার প্রাঙ্গনে মরহুমকে দাফন করা হয়।

উল্লেখ্য, ৪ এপ্রিল সকালে মৌলভীবাজার জেলা কারাগারে অসুস্থ হয়ে পড়েন ব্যবসায়ী মাহবুব ফেরদৌস আনোয়ার। পরে তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে আনা হলে সেখানে ইন্তেকাল করেন। তিনি মৌলভীবাজার এ্যারো ওয়ার্ল্ড ট্রাভেলস এর স্বত্বাধীকারি।

প্রেস রিলিজ

10