mb

এসেছে আরও একটি নতুন বছর…. স্বাগত ২০২০

264

ইতিহাসের পাতা থেকে বিদায় নিলো আরেকটি বছর। শুরু হলো ইংরেজি নতুন বর্ষ-২০২০ সালের প্রথম দিন।

আনন্দ-বেদনা, সাফল্য-ব্যর্থতা, আশা-নিরাশা, প্রাপ্তি-বঞ্চনার হিসাব-নিকাশ পেছনে ফেলে নতুন বছরকে স্বাগত জানাই আগামী দিনের নতুন স্বপ্নে সোনালি প্রত্যাশার পাখা মেলে।

পুরনো বছরের ভুলগুলো শুধরে সমস্ত ইতিহাস থেকে ভালো শিক্ষা গ্রহণ এবং অতীতের সফলতা-ব্যর্থতাকে পুনর্মূল্যায়নের মাধ্যমে সুন্দর ভবিষ্যৎ বিনির্মাণের লক্ষ্যে আমাদের সামনের দিকে দীপ্ত পদক্ষেপে এগিয়ে যেতে হবে।

new ads

আশাবাদী মানুষের প্রত্যাশা— সব ধরনের স্থবিরতা কাটিয়ে নতুন বছর সবার জীবনে বয়ে আনবে অনাবিল আনন্দ। এ দেশে ফিরে আসবে শান্তি, সমৃদ্ধি, স্বস্তি, গতিময়তা।

নতুন আশার আলো প্লাবিত করবে দিক-দিগন্ত। নতুনের প্রতি সবসময়ই মানুষের থাকে বিশেষ আগ্রহ ও উদ্দীপনা। নতুনের মধ্যে নিহিত থাকে অমিত সম্ভাবনা।

সেই সম্ভাবনাকে বাস্তবে রূপায়নের সুযোগ করে দিতে এলো নতুন বছর। সময়ের চক্রে আর কখনোই ফিরবে না ২০১৯ সাল। তবে বছরটির রেখে যাওয়া স্মৃতি-বিস্মৃতি আলোড়িত করবে প্রকৃতি-পরিবেশ-মনুষ্য সভ্যতায়।

ইংরেজি নববর্ষ-২০২০ উপলক্ষে ‘মৌলভীবাজার  টুয়েন্টিফোর ডটকম’-এর সম্মানীত সকল পাঠক, গ্রাহক, বিজ্ঞাপন দাতা, লেখক, সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী, প্রতিনিধিসহ সকল শুভানুধ্যায়ীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি-সমৃদ্ধি ও সাফল্য। সবাইকে জানাই ইংরেজি নতুন বছরের প্রাণঢালা শুভেচ্ছা। শুভ হোক ইংরেজি নববর্ষ।

মো: মাহবুবুর রহমান রাহেল

সম্পাদক ও প্রকাশক

মৌলভীবাজার২৪ডটকম

 

10