mb

রাজনগর উপজেলা আ’লীগের সভাপতি ভেলাই সাধারণ সম্পাদক মিলন

1,378

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের রাজনগর উপজেলা আওয়ামী লীগ সম্মেলনে আ’লীগ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুদ্দোজা ভেলাই ও সাধারন সম্পাদক পদে মনসুরনগর ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান মিলন বখত নির্বাচিত হয়েছেন।

শনিবার সকাল ১০টায় রাজনগর সরকারি কলেজে উক্ত সম্মেলন উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান।

new ads

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মিছবাহুদ্দোজা’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আছকির খানের সঞ্চালনায় উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এড. মিছবাউদ্দিন সিরাজ, কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক রফিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, যগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব কামাল হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, সততা ও আদর্শিক মানুষ ছাড়া ব্যানার ফেস্টুন, স্লোগান ও শক্তি প্রদর্শণ করে নেতা হওয়া যাবে না। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনের জন্য নতুন নেতৃত্বকে প্রস্তুতি নেয়ার আহবান জানান তারা।

10