সম্রাটের স্ত্রী-সন্তান কতজন? কোথায় থাকেন

308

মৌলভীবাজার২৪ ডট কমঃ যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে রোববার ভোরে গ্রেপ্তার করা হয়েছে। কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের পুঞ্জশ্রীপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। ক্যাসিনোকাণ্ড মিডিয়ায় আসার পর থেকেই তিনি নজরদারিতে ছিলেন।
জানা গেছে সম্রাটের ২ স্ত্রী রয়েছে। দুজনই আলাদা আলাদা থাকেন। দুজনের ঘরে ১ ছেলে ও মেয়ে রয়েছে। তবে গত ২ বছর ধরে ঢাকার মহাখালীর বাসায় যেতেন না তিনি।

সম্রাট কাকরাইলের ভূঁইয়া ম্যানশনে নিজ কার্যালয়েই থাকতেন। তবে পরিবারের সব খরচ মাসে মাসে পাঠিয়ে দিতেন। সম্রাটের পরিবারের ঘনিষ্ঠ সূত্র এ তথ্য জানিয়েছে।

পারিবারিক সূত্র জানায়, সম্রাটের দুই স্ত্রীর মধ্যে প্রথমজন বাড্ডায় থাকেন। প্রথম পক্ষে সম্রাটের এক মেয়ে রয়েছে। তিনি পড়াশোনা শেষ করেছেন। সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী মহাখালীর ডিওএইচএসে থাকেন। তাঁর এক ছেলে। তিনি মালয়েশিয়ায় এক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন।

জানা গেছে, সম্রাট মহাখালীতে দ্বিতীয় স্ত্রীর বাসাতেই স্থায়ীভাবে থাকতেন। তবে শেষ ২ বছর তিনি বাসায় ছিলেন না।

এর আগে সিঙ্গাপুরে সম্রাটের একজন স্ত্রী বা বান্ধবী আছে বলে খবর বেরিয়েছে। তবে পারিবারিক সূত্র সেটি নিশ্চিত করেনি।

সম্রাটরা তিন ভাই। এক ভাই ছাত্রলীগের রাজনীতি করেন। আরেক ভাই সম্রাটের ক্যাসিনো ব্যবসা দেখাশোনা করতেন। সম্রাটের মা ভাইদের সঙ্গে ঢাকায় থাকতেন। গ্রামের বাড়ি ফেনীতে।

ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর থেকে সম্রাটের বিরুদ্ধে নানা অভিযোগ উঠে আসে। কবে তিনি গ্রেপ্তার হবেন সেই প্রশ্ন বারবারই ঘুরপাক খাচ্ছিল। চলমান এ অভিযানে যুবলীগ, কৃষক লীগ ও আওয়ামী লীগের কয়েকজন নেতা র‍্যাব ও পুলিশের হাতে গ্রেপ্তার হন।

সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে, এ শুদ্ধি অভিযান চলমান থাকবে। এতে সরকার বা প্রশাসনের সঙ্গে জড়িত ব্যক্তিরাও ছাড় পাবেন না বলে জানানো হয়েছে।