গ্রেটার ম্যানচেষ্টার মৌলভীবাজার ডিষ্ট্রিক ওয়েলফেয়ার এসোসিয়েশনের বার্ষিক সভা ও নতুন কমিটির অভিষেক

555

শেখ জাফর আহমদঃ ম্যানচেষ্টারের রুশফোর্ড পার্কে , সংগঠনের বার্ষিক সভা ও নতুন কমিটির অভিষেক অনুষ্টিত হয়। রোববার দুপুরে সভাপতি ফারুক আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মঈন আহমদ লিটন ও যুগ্ন সম্পাদক রুহুল আমীন রুহেলের যৌথ পরিচালনায় পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন আখলাকুর রহমান তোফায়েল . অনুষ্টানের শুরুতে সংগঠনের সভাপতি ফারুক আহমদ বিগত বছরের সকল কার্যক্রম উপস্থিত সকলের কাছে তুলে ধরেন.।

অনুষ্টিত বার্ষিক সভায় সংগঠনের সকলের সর্বসম্মতি ক্রমে রুহুল আমীন চৌধুরী মামুনকে সভাপতি, রুহুল আমীন রুহুলকে সাধারন সম্পাদক, আখলাকুর রহমান তোফায়েলকে ট্রেজারার করে নতুন কমিটি ঘোষনা করা হয়।

 

উল্লেখ্য গ্রেটার ম্যানচেষ্টার মৌলভী বাজার এসোসিয়েশন ১৯৯৪ সালে গঠিত এবং ২০০৫ সালে চ্যারিটি রেজিষ্ট্রেশন কৃত এসোসিয়েশটি প্রতিষ্টা লগ্ন থেকে আর্ত মানবতা এবং মৌলভী বাজার এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে. অনুষ্টানে ম্যানচেষ্টার ও আশ – পাশের ভিবিন্ন শহর থেকে আগত নারী , পুরুষ , শিশু কিশোরদের উপস্থিত ছিল চোখে পড়ার মত. সংগঠনের সকল নেতৃবৃন্দ তাদের বক্তব্যে অতীতের মত ভবিষ্যতে ও সামাজিক ও মানবিক উন্ননয়ে তাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে অঙ্গীকার করেন. উক্ত অনুষ্টানে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, গ্রেটার ম্যানচেষ্টার আওয়ামীলীগ, ম্যানচেষ্টার সিটি আওয়ামীলীগ, গ্রেটার ম্যানচেষ্টার জাতীয়তাবাদী দল বিএনপি , , সর্ব ইউরোপ বঙ্গবন্ধু পরিষদ, চেতনা ইউকে সহ ভিবিন্ন রাজনৈতিক, সামাজিক এবং কমিনিউটির নেতৃবৃন্দ.।