মৌলভীবাজারে জেলা পর্য়ায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ বালক এবং বঙ্গমাতা গোল্ডকাপ বালিকা অনুর্ধ্ব-১৭ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

248

মৌলভীবাজার প্রতিনিধি ॥ মৌলভীবাজারে অনুর্ধ্ব ১৭ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ বালক এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালিকা ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ে সমাপনী খেলা অনুষ্ঠিত হয়েছে।
২৩ সেপ্টেম্বর সোমবার বিকেলে মৌলভীবাজার জেলা প্রশাসন আয়োজনে ও জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় এম সাইফুর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত সমাপনী খেলায় বালক গ্রুপে শ্রীমঙ্গল উপজেলা দল বড়লেখা উপজেলাকে ইমনের দেয়া একমাত্র গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়,। অপর দিকে বালিকা গ্রুপে কুলাউড়া উপজেলা ১-০ গোলে মৌলভীবাজার সদরকে পরাজিত করে জয় লাভ করে কুলাউড়া উপজেলা চ্যাম্পিয়ন হয়। জয়সুচক গোলটি করে তানিয়া।
টুর্নামেন্টে মৌলভীবাজার জেলার ৭ টি উপজেলা ও মৌলভীবাজার পৌরসভার মিলে মোট ৮টি বালক ও ৮টি বালিকা টিম ১৪টি খেলায় অংশ গ্রহন করে। খেলা পরিচালনা করেন ওয়াহিদুজ্জামান দুলাল, এমদাদুর রহমান, মেহেদী হাসান ও জুবেল আহমদ।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন এর সভাপতিত্বে পুরস্কার ও সনদ বিতরণী সভায় বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থা ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান,জেলা ক্রীড়া অফিসার মোহাম্মদ আরিফুজ্জান সহ জেলার ক্রীড়া অঙ্গনের গন্যমান্য ব্যক্তিবর্গ।