জুড়ীতে শিল্প-পণ্য মেলার ১ম দিনে এক শিশু শিক্ষার্থী নিখোঁজ থানায় জিডি

224

জুড়ীতে শিল্প-পণ্য মেলার ১ম দিনে এক শিশু শিক্ষার্থী নিখোঁজ। থানায় জিডি

এস. এম. জালাল উদ্দিনঃ
মৌলভীবাজারের জুড়ীতে মাসব্যাপী শিল্প-পণ্য মেলার উদ্বোধনী দিনেই ১ম শ্রেণীর এক শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘঠনা ঘঠেছে।

জানা যায়, জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের উত্তর ভবানীপুর গ্রামের আজিদ মিয়া ও হোসনা বেগমের সন্তান আশরাফুল ইসলাম রাশেদ (৮) গত (২১/৯) শনিবার মেলার মাঠ থেকে নিখোঁজ হয়।

আশরাফুল ইসলাম রাশেদ স্থানীয় হরিরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্র। এবিষয়ে নিখোঁজ আশরাফুলের মাতা হোসনা বেগম বাদী হয়ে জুড়ী থানায় একটি জিডি করেছেন। (জিডি নং ১০৮০, তাং ২২/০৯/২০১৯)।

আশরাফুলের মা জিডিতে উল্লেখ করেন তাদের বাড়ীর কাছে (১০০ গজ দুরে) চলছে শিল্প ও পন্য মেলা। বিকেলে রাশেদ মেলার যাওয়ার কথা বলে মেলায় আসলে সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না ফেরায় রাশেদের মা হোসনা বেগম এবং তার বাবা আজিদ মিয়া মেলাস্থল সহ আশপাশে খোজাখোজি করেন। এরপর তারা সম্ভাব্য সকল জায়গায় খোজা খোজি করলে ও কোন হদিস মিলেনি রাশেদের।

ছেলেকে হারিয়ে পাগলপ্রায় রাশেদের পিতা-মাতা। এবিষয়ে রাশেদের মা হোসনা বেগম আজ সোমবার সকালে এ প্রতিবেদককে জানান, “আমি সন্ধ্যার পর যখন মেলাস্থলে আমার ছেলেকে খুজতে আসি তখন খোঁজা খোজির একপর্যায়ে খবর পাই জনৈক দুই জন মহিলার হাত ধরে আমার ছেলে মেলার প্রধান গেটের দিকে বাহিরের দিকে আসছিলো। এমন খবর পেয়ে আমি তাৎক্ষণিক ভাবে সংশ্লিষ্ট মেলা কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করলে কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে তেমন একটা গুরুত্ব দেয়নি”।