রাজনগরে দল থেকে অব্যাহতির প্রতিবাদ করে  মিছবাহুদ্দোজা’র সংবাদ সম্মেলন

1,170

মৌলভীবাজারের রাজনগর উপজেলা আ,লীগ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুদ্দোজা (ভেলাই) দল থেকে অব্যাহতির বিরুদ্ধে সংবাদ সম্মেলনে করেছেন।

বৃহস্পতিবার দুপুরে রাজনগর প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, দীর্ঘ দিন যাবৎ আমি উপজেলা আ’লীগ সভাপতির দ্বায়িত্ব নিয়ে অন্যন্ত সুনামের সাথে কাজ করে আসছি। কিন্তু কেন্দ্রিয় আ’লীগের কোন নির্দেশনা ছাড়া বিগত ২৭ আগষ্ট মৌলভীবাজার জেলা আ’লীগ’র তরফ থেকে আমাকে সভাপতির পদ থেকে অব্যাহিত দেয়া হয়েছে মর্মে একটি পত্র দেয়া হয়।

পত্র পেয়ে গত ৩ সেপ্টেম্বর আমি আ’লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের’র সাথে সাক্ষাত করলে এসময় আ’লীগ সম্পাদক বলেন, জেলা আ’লীগ প্রেরিত অব্যাহতির এ পত্রটি সঠিক ও কার্যকর নয়।

এসময় তিনি (ওবায়দুল কাদের) আরো বলেন, দলীয় গঠনতন্ত্র অনুযায়ী দলের সভাপতি ব্যতিত দল থেকে অব্যাহিত কিংবা অপসারণ করার এখতিয়ার কারো নাই। উপজেলা আ’লীগ সভাপতি বলেন, বাংলাদেশ আ’লীগ সাধারণ সম্পাদকের এ বক্তব্যের আলোকে আমি রাজনগর উপজেলা আ’লীগ সভাপতি ছিলাম এবং আছি।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজনগর সদর ইউনিয়ন আ’লীগ সভাপতি গোলাম মওলা লুকু, ফতেপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, আ’লীগ নেতা ফজর আলীসহ অনেকে।