মেয়েকে দিয়ে অনৈতিক কাজ, মা ও সৎ বাবা আটক

479

ঝালকাঠিতে ষষ্ঠ শ্রেণির এক শিশু ছাত্রীকে জোরপূর্বক অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগে শিশুর মা ও সৎ বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ১১টার দিকে শহরের কালীবাড়ি সড়কের একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। একই সময় শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

শিশুটি বর্তমানে ৭ মাসের অন্তসত্বা। এ ঘটনায় স্কুল ছাত্রী বাদী হয়ে মা ও বাবাকে আসামি করে মামলা দায়ের করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় ২ বছর ধরে আগে শিশুটিকে তার মা ও সৎ বাবা জোরপূর্বক একাধিক পুরুষের সঙ্গে অনৈতিক কাজে বাধ্য করে। এতে শিশুটি অন্তঃসত্তা হয়ে পড়ে। এ অবস্থায়ও শিশুটিকে অনৈতিক কাজে আবারো পাঠানো হলে খবর পেয়ে পুলিশ শিশুকে উদ্ধার করে।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রাতেই শহরের কালীবাড়ি সড়ক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে শিশুর মা সাহেরা আক্তার কাজল ও সৎ বাবা মো. আলমকে আটক করেছে পুলিশ।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান বলেন, আমরা ঘটনা শুনে মেয়েটিকে উদ্ধার করি। ভিকটিমকে জিজ্ঞাসাবাদ করেছি। তার কাছ থেকে পুরো ঘটনা শুনে আমরা মেয়েটির মা ও সৎ বাবাকে আটক করেছি। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার সঙ্গে অন্য যারা জড়িত, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।