বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি মৌলভীবাজার সদর উপজেলার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

540

মৌলভীবাজার২৪ ডট কমঃ মিলনায়তন ভর্তি শিক্ষকের উপস্থিতিতে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি, মৌলভীবাজার সদর উপজেলার ত্রি-বার্ষিক সম্মেলন শুক্রবার (৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়।

রোহেনা আক্তার খানমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা সভাপতি মঞ্জু লাল দে, জেলা সম্পাদক মুর্শেদ মুন্না, জেলা সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী, কমলগঞ্জ সম্পাদক ফয়ছল আল কয়েস চৌধুরী, জুড়ী সম্পাদক প্রনয় রঞ্জন দাশ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সুদীপ ভট্টাচার্য।

উক্ত সম্মেলনে বিশেষ উপকমিটির মাধ্যমে ৭ টি গুরুত্বপূর্ণ পদে সিলেকশন হয়। সভাপতি নির্বাচিত হন  রোহেনা আক্তার খানম, প্রধান শিক্ষক, বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়। সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাদী, সহকারী শিক্ষক, ফাজিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। এছাড়া সিনিয়র সহ সভাপতি  খায়রুল আমিন সোহেল, সাংগঠনিক সম্পাদক  সৈয়দ রয়েল আহমদ, অর্থ সম্পাদক মৃণাল কান্তি পাল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ মুকুল আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক জনাব দিলারা বেগম নির্বাচিত হন।

মোঃ কামাল হোসেন তার বক্তব্যে আজকের এই সুন্দর আয়োজনের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, আমার পূর্ববর্তী বক্তাগণ অত্যন্ত গুছানো ভাষায় আপনাদের সংগঠন সংগঠন সম্পর্কে, দাবিদাওয়া প্রসঙ্গে বলেছেন। একটি স্কুলে, একটি উপজেলায় সকল শিক্ষক একটি সংগঠন করবে, একই ছাতার নিচে থাকবে- এটিই সুন্দর। নিজেদের মধ্যকার বিভেদ ভুলে একসাথে কাজ করতে হবে। তিনি নবনির্বাচিত দের নাম ঘোষণা করেন এবং অভিনন্দন জানান। তিনি আরও বলেন, ভবিষ্যতে শিক্ষকদের ন্যায্য দাবি আদায়ে, যেকোন প্রয়োজনে আমি আপনাদের পাশে থাকবো।
এরপর মামার বাড়ি রেস্টুরেন্টে চা-নাস্তার আয়োজন করা হয়।