জীবননগর থানায় ওপেন হাউজ ডে ২০১৯ অনুষ্ঠিত হয়েছে

53

আরমান খন্দকার,জীবননগর (চুযডাঙ্গা) প্রতিনিধি:জীবননগর থানা প্রতিনিধি:পুলিশকে সহায়তাকরুন, পুলিশের সেবা নিন এই প্রতিপাদ্য নিয়ে জীবননগর থানায় ওপেন হাউজ ডে ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার সকালে জীবননগর থানা পুলিশ আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কানাইলাল সরকার।

জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়ার সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তজা উপজেলা মহিলাভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন।

জীবননগর থানার ওসি তদন্ত ফেরদৌস ওয়াহিদ এর উপস্থাপনায় আরো বক্তব রাখেন উথলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হান্নান,সিমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মালেক মোল্লা, হাসাদা ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম,
বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দীন, জীবননগর থানার সেকেন্ড অফিসার এসআই নাহিরুল ইসলাম। এ অনুষ্ঠানে স্থানীয় সাংবাদিক সুধী বিন্দু ও উপজেলার সকল ইউনিয়নের পুলিশিং কমিটির সদস্য বিন্দু উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার কানাইলাল সরকার বক্তব্যে বলেন, ‘পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য তিনি সকল কে আহ্বান জানান ।