কোটচাঁদপুরে আন্তঃনগর ট্রেনের বগি লাইনচ্যুত, খুলনার সাথে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ!

61

কোটচাঁদপুর প্রতিনিধিঃ ঝিনাইদহের কোটচাঁদপুরে রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর কপোতাক্ষ ৭১৬ নং ডাউন ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। এঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটেনি। দূর্ঘটনার ফলে খুলনার সাথে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

রবিবার সন্ধা ৭ টার দিকে কোটচাঁদপুর রেল ষ্টেশন থেকে ছেড়ে যাওয়ার পর স্থানীয় কলেজ রেল গেইট ১৪ নং পয়েন্টে এ দূর্ঘটনা ঘটে। এতে খুলনাগামী যাত্রীরা চরম দূর্ভোগে পড়েছে। খবর পেয়ে কোটচাঁদপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ করেন।

কোটচাঁদপুর রেলষ্টেনের সহঃ ষ্টেশন মাষ্টার কাওসার মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর কপোতাক্ষ ৭১৬নং ডাউন ট্রেনটি ষ্টেশন পার হওয়ার পর ১৪ নং পয়েন্টে পৌছালে শোভন চেয়ারের ঝ-নং বগির ৪টি চাকা লাইনচ্যুত হয়। এঘটনায় হতাহতের কোন ঘটনা না ঘটলেও রেল লাইন ভেঙ্গে খন্ড বি-খন্ড হয়ে যায়।
ষ্টেশন মাষ্টার জানান, রাত ৯ টার দিকে দূর্ঘটনা কবলিত বগিসহ ৩টি বগি রেখে বাকী গুলা নিয়ে খুলনার উদ্যেশে ট্রেনটি রওনা হয়। তিনি আরও জানান, ঈশ্বরদী থেকে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করবেন।