ভরপূর্ণি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সরকারি সফর শেষে যোগদান

226

বিশেষ প্রতিনিধি: হবিগঞ্জের লাখাই উপজেলার ভরপূর্ণি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এর সহকারী শিক্ষিকা ও ২০১৮ সালের জেলা পর্যায়ের শ্রেষ্ঠ শিক্ষিকা বিরন রাণী দাশ ভিয়েতনামে সরকারি সফর শেষে ৫ আগষ্ট বিদ্যালয়ে যোগদান উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজুয়ান আহমদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জনাব আবু জাফর মোঃ ছালেহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মজনুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার, লাখাই, হবিগঞ্জ,  মোঃ আরিছ মিয়া, সহকারী উপজেলা শিক্ষা অফিসার, লাখাই,মোঃ মহিবুর রহমান, ইউপি সদস্য।

রিবন রানী দাশ তার ভিয়েতনাম সফরের অভিজ্ঞতা অত্যন্ত চমৎকারভাবে বর্ণনা করেন। তার এই অভিজ্ঞতার আলোকে নব উদ্যমে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে মাদক, জঙ্গিবাদ, বাল্য বিবাহ, ছেলে ধরা প্রভৃতি বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। তিনি ছাত্র-ছাত্রীদের ভালো ফলাফলের জন্যে নিয়মিত বিদ্যালয়ে উপস্থিতি হওয়ার পরামর্শ দেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে সেরা মা, শ্রেষ্ঠ পাঠদানে মনযোগী শিক্ষক, কম নৈমিত্তিক ছুটি ভোগকারী শিক্ষক, শ্রেষ্ঠ কাব শিক্ষক প্রভৃতি ক্যাটাগরিতে পুরস্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য, প্রধান শিক্ষক মোঃ রেজুয়ান আহমদ প্রতি ছয় মাস অন্তর মা এবং শিক্ষকগণকে উৎসাহ প্রদানের জন্য এই পুরস্কার প্রদান করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষিকাসহ মেনেজিং কমিটির সদস্যারা উপস্থিত ছিলেন।