শ্রীমঙ্গলে গাঁজাসহ ইউপি সদস্য গ্রেপ্তার

229

মৌলভীবাজার টুয়েন্টিফোর ডট কম: মৌলভীবাজার  শ্রীমঙ্গল উপজেলায়  ৫ ব্যাগ গাঁজাসহ অমৃত সিং ছৈত্রী নামে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তার ইউপি সদস্য অমৃত সিং ছৈত্রী (৪৬) শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য।

পুলিশ জানায়, ৮ জুলাই রবিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাজদিহি চা বাগানের ৯ নম্বর লেবার লাইনে নিজ বাড়ির সামনে থেকে তাকে আটক করে পুলিশ। এসময় অমৃত সিং ছৈত্রী ৫টি বড় পলিথিন ব্যাগে মোড়ানো গাঁজাসহ অবস্থানকালে পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে রাতেই তাকে মাদক মালামালসহ থানায় নেয়া হয়। জব্দকৃত কেজি গাঁজার মূল্য প্রায় ৭৫ হাজার টাকা বলে পুলিশ জানায়।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুছ ছালেক বলেন, গ্রেপ্তারকৃত ইউপি মেম্বারের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। শ্রীমঙ্গল থানায় ইউপি সদস্য অমৃত সিং ছৈত্রীর বিরুদ্ধে সোমবার মাদক আইনে আরো একটি মামলা রুজু করা হয়েছে।

৫ নং কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান মুজুল বলেন, আটক ইউপি সদস্য অমৃত সিং দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। এ নিয়ে আমি আমার পরিষদের বিভিন্ন মিটিং এ অনান্য সদস্যদের উপস্থিতিতে তাকে ডেকে নিয়ে সতর্ক করেছি। কিন্তু এরপরও সে মাদক ব্যবসা বন্ধ না করে চালিয়ে যাচ্ছিলেন’।