কলেজ ছাত্রীর উপর স্প্রে নিক্ষেপ, আটক ১

450

সিলেটের জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরী কলেজের ছাত্রীর উপর বখাটে ছাত্র কর্তৃক স্প্রে নিক্ষেপ। বখাটে ছাত্রকে আটক করা হয়েছে।

জানা যায়, রবিবার সকাল ১১টায় জৈন্তাপুর উপজেলার কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ক্যাম্পাসে (ভোকেশনাল শাখার) নবম শ্রেনীর ছাত্রীর উপর একই শ্রেনীর বখাটে ছাত্র উপজেলার নিজপাট যশপুর গ্রামের মানিক মিয়ার ছেলে মো. আবু ছাইফ স্প্রে নিক্ষেপ করে।

এঘটনায় তাৎক্ষনিক ভাবে ছাত্রী অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়ে। সহপাঠিরা বিষয়টি শিক্ষকদের জানালে তাকে উদ্ধার করে দ্রুত জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে চিকিৎসার ব্যবস্থা গ্রহন করা হয়। বর্তমানে এই ছাত্রী জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে শিক্ষক মন্ডলীরা বখাটে ছাত্রকে আটক করে জৈন্তাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

অপরদিকে ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র এএসপি কানাইঘাট সার্কেল মো. আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মো. মাইনুল জাকির, এস.আই ইন্দ্রনীল ভট্টাচার্য।

এবিষয়ে জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের গভার্নিং বডির সাবেক সভাপতি ফারুক আহমদ বলেন, ঘটনার পর পর আহত ছাত্রীকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। চিকিৎসার ব্যয়ভার কলেজ কর্তৃপক্ষ গ্রহন করেছে ও বখাটে ছাত্রকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এঘটনায় আইনের মাধ্যমে যথাযথ শাস্তি দাবি করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ পরবর্তীতে ছাত্রের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহন করবে।

জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের প্রিন্সিপাল রুহীনি রঞ্জন পাল বলেন. এঘটনায় ছাত্রকে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মো. মাইনুল জাকির বলেন, “সংবাদ পেয়েই বখাটে ছাত্রকে কলেজ ক্যাম্পাস থেকে আটক করা হয়েছে। জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে ছাত্রীর অবস্থা অবজারবেশন করছি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহন করব।”