আলিফ বাঁচতে চায়

223

আতিকুজ্জামান চঞ্চল,জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : বাঁচতে চায় ক্যান্সার আক্রান্ত হতদরিদ্র পরিবারের। একমাত্র সন্তান মোঃ দিল মাহমুদুর রহমান (আলিফ) চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের হরিপুর গ্রামের দিনমজুর মকলেচুর রহমানের একমাত্র পুত্র সন্তান ক্যান্সার আক্রান্ত হয়ে এখন মৃত্যু পথযাত্রী। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা গ্রহণের পর বিভিন্ন ধরনের পরীক্ষা করে গ্রান্ড ক্যান্সার ধরা পড়ে। ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যেতে বলেন।

অপারেশনের জন্য প্রায় ৮/১০ লাখ টাকা খরচ হবে। কিন্তু হত-দরিদ্র মোকলেছুর রহমান ও তার স্বজনদের পক্ষে এত টাকা যোগাড় করা সম্ভব না। পরিবারের পক্ষ থেকে বলাহয়। আলিফের বাবা, এরই মধ্যে সমিতির ঋণ করে গরু,ছাগল,হাস,মুরগি বিক্রয় করে এতদিন চিকিৎসা চালিয়ে আসছে। তাকে সুস্থ করে তুলতে কমপক্ষে ৮/৯ লাখ টাকা দরকার, যা পরিবারের পক্ষে জোগাড় করা সম্ভব নয়। তাই আলিফ কে সুস্থ করে তুলতে সমাজের বিত্তবান দানশীল ও সরকারের কাছে সাহায্যের আবেদন জানিয়েছে তার পরিবার।
আলিফ পঞ্চম শ্রেণীতে টেলেন্টপুলে বিত্তি পেয়ে বর্তমানে চুয়াডাঙ্গা গোকুল খালী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর মেধাবী ছাত্র রোল নং ১

কিন্তু ভাগ্যের নির্মম পরিণতিতে মাত্র ১২ বছর বয়সেই তার শরীরে ভয়ঙ্কর মরণব্যাধি ক্যান্সার বাসা বেধেছে। ছেলেকে বাঁচাতে অসহায় পিতা ভারতের ঠাকুর পুর অবস্থিত সরোজ গুপ্ত ক্যান্সার হাসপাতালেডাক্তার সোমা দেব তত্ত্বাবধানে দীর্ঘ দুই মাস চিকিৎসাধীন ছিলেন বর্তমানে অর্থের অভাবে ভারতীয় চিকিৎসা বন্ধ হয়ে গেছে ।

সাহায্য পাঠানোর ঠিকানা মোঃ মোখলেচুর রহমান সঞ্চয়ী হিসাব নাম্বার 5311 অগ্রণী ব্যাংক জীবন নগর শাখা যোগাযোগ ও বিকাশ করে সাহায্য জন্য আলিফের বাবার মোবাইল নাম্বার ০১৭৫৬৫৩৩৪২৬ এ পাঠাতে পারেন।