২৬ বছরের সেলেনা বিয়ে করছেন ৬৮ বছরের মুরকে

126

সেলেনা গোমেজ। তিনি একজন জনপ্রিয় মার্কিন সঙ্গীতশিল্পী এবং অভিনেত্রী।“বারনি এ্যন্ড ফ্রেন্ডস” টিভি সিরিজের মাধ্যমে সেলেনা প্রথমে আত্মপ্রকাশ করেন।
ক্যারিয়ারের শুরু থেকে গান কিংবা অভিনয়ের চেয়েও প্রেম নিয়ে আলোচনায় ছিলেন সেলেনা গোমেজ। সমবয়সী জাস্টিন বিবারের সঙ্গে সেই কৈশোরের প্রেমের বিচ্ছেদ ঘটেছে অনেক আগেই।

তবে সাবেক প্রেমিক বিবারের চেয়ে বোধহয় কয়েকধাপ এগিয়ে গেলেন ২৬ বছর বয়সী এই তারকা। কারণ তিনি আবার জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তার বয়সের চেয়ে তিনগুণ বয়সী একজনকে!

চলমান ৭২তম কান উৎসবে হাজির হয়েছিলেন সেলেনা গোমেজ। সঙ্গে ছিলেন ‘দ্য ডেড ডোন্ট ডাই’-এর অভিনেতা ৬৮ বছর বয়সী বিল মারে। মূলত ছবির প্রচারণার জন্যই তারা হাজির হন সেখানে। তবে তাদের চলাফেরা ও চাহনিতে ছিল বাড়তি কিছু।

উৎসবের লালগালিচায় হাতে হাত রেখে হাঁটার পাশাপাশি প্রকাশ্যে চুমুও আদান-প্রদান হয়েছে তাদের। বয়সের পার্থক্যের জন্য অনেকে বিষয়টি এড়িয়ে গেলেও খোদ সেলেনা জানালেন প্রেমের সত্যতা।

গত ১৮ মে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের বিয়ের ঘোষণা দিয়ে এই তারকা লিখেছেন- ‘‘এবারই প্রথম আমি কানে এলাম। পুরো টিমের সঙ্গে ছবির প্রদর্শনীতে অংশ নেয়া ছিল বিশেষ কিছু। যাই হোক আমি ও বিল মারে বিয়ে করতে যাচ্ছি।’’

কানের পালে দে ফেস্তিভাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে গত ১৪ মে রাত ৮টায় কান উৎসব উদ্বোধন করেন অস্কারজয়ী স্প্যানিশ অভিনেতা হাভিয়ার বারদেম ও ফরাসি অভিনেত্রী-গায়িকা চার্লোট গেইন্সবুর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরু হয় সেলেনা গোমেজ ও বিল মুর অভিনীত ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবির প্রদর্শনীর মধ্য দিয়ে।

এদিকে, বিল মারে মন্তব্য করেছেন সেলেনার সঙ্গে প্রেমের বিষয়ে।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আমি তাকে পছন্দ করি। সে খুব সুন্দর ও উদার। বলতে গেলে, আমি সবসময় এমন একজন পপ আইকনকে খুঁজতাম।’’

তবে সেলেনা ও বিলের এই সম্পর্ক প্রকাশের বিষয়টি কতোটা বাস্তব সেটি নিয়ে প্রশ্ন রয়েছে।

অনেকেই মনে করছেন, সিনেমার প্রচারণার অংশ হিসেবেই প্রেম ও বিয়ের প্রসঙ্গটি টেনে মজা করছেন দুইজনে।