জীবননগর প্রেমিক জুঁটি আটক

798

আতিকুজ্জামান চঞ্চল,জীবননগর(চুয়াডাঙ্গা) প্রতিনিধি:জীবননগর উপজেলার লক্ষীপুর ব্রীজ পাড়ায় সোমবার রাতে জনতার হাতে প্রেমিক জুঁটি আপত্তিকর অবস্থায় আটক হয়েছে।

পরিস্থিতি উত্তপ্ত দেখে পুলিশ ঘটনাস্থল থেকে প্রেমিক জুঁটিকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়।

জনতার দাবি প্রেমিক জুঁটিকে আপত্তিকর অবস্থায় ঘরের মধ্যে আটক করা হয়েছে। তবে প্রেমিকের পরিবারের দাবি তারা ষড়যন্ত্রের শিকার।

গ্রামবাসী জানায়, পুরাতন লক্ষীপুরের বিশিষ্ট মিল চাতাল ব্যাবসায়ী লিটন খাঁর ছেলে নবম শ্রেণীর ছাত্র আহাদ খাঁ (১৫)এর সাথে প্রতিবেশী ভাড়াটিয়া মতিয়ার রহমানের মেয়ে তামান্নার(১৫) দীর্ঘদিন ধরে গোপন প্রেম চলে আসছিল। তারা প্রায়ই পরিবারের অজান্তে গোপন অভিসারে মিলিত হতো। একই ভাবে সোমবার তারাবি নামাজে ব্যস্ত ঠিক সেই সময় আহাত -তামান্না গোপন অভিসারে মিলিত হয়।

ঘটনাটি গ্রাম বাসির চোখে পড়লে প্রেমিক জুঁটিকে আটকিয়ে ফেলে। ঘটনাটি নিয়ে মুহুর্তের মধ্যে এলাকায় হইচই পড়ে যায়।
জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া ঘটনাস্থলে পৌছে প্রেমিক জুঁটিকে হেফাজতে নিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
এব্যাপারে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর খন্দকার আলী আজম বলেন,ঘটনার সাথে জড়িত প্রেমিক জুঁটি যদি সত্যি সত্যি অপরাধ করে থাকে তাহলে তাদের শাস্তি হওয়া উচিৎ। সমাজে বিশৃঙ্খলা করে কেউ রক্ষা পাবেনা।

এব্যাপারে জীবননগর থানার ওসি শেষ গনি মিয়া বলেন,ছেলে মেয়েকে উদ্ধার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে এবং ঘটনার পারিপার্শ্বিকও মদন্ত করা হচ্ছে। অপরাধের ধরন বুঝে আইনগত ব্যবস্থা নেয়া হবে।