কুলাউড়ার শাওন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক পদ পেয়েছেন

233

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি ঃ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কুলাউড়ার কৃতি সন্তান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র সাঈদ খাঁন শাওন। দীর্ঘ প্রতিক্ষার পর সোমবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এর আগে সাঈদ খাঁন শাওন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও সলিমুল্লাহ মুসলিম হল ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

এছাড়া তিনি জালালাবাদ ছাত্রকল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন এবং মৌলভীবাজার ছাত্রকল্যাণ সমিতির ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপদেষ্ঠা, কুলাউড়া উপজেলার পরিবেশবাদী সংগঠন শেড অব নেচারের সাধারণ সম্পাদক, ও সোস্যাল কেয়ার অব নেশনের প্রতিষ্ঠাকালীন যুগ্ম-সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেন।

সাঈদ খাঁন শাওন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ দলীয় সভানেত্রী শেখ হাসিনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়া বর্তমান কমিটির সভাপতি রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এবং সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনারা আমাকে যে মহান দায়িত্ব দিয়েছেন বঙ্গবন্ধুর আদর্শে বলীয়ান হয়ে আমি তা যথাযথ ভাবে পালন করব। তিনি সমগ্র কুলাউড়া উপজেলাবাসীর কাছে দোয়া চেয়েছেন।