নাবিলা ফাউন্ডেশন এর পক্ষ থেকে খাদ্য সমগ্রী বিতরন

188

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজারে নাবিলা ফাউন্ডেশন এর পক্ষ থেকে মোট ১৫০ টি অসহায় দারিদ্র পরিবারের মাঝে মাহে রমাদ্বান উপলক্ষে খাদ্য সমগ্রী বিতরন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টায় সদর উপজেলার ৬নং একাটুনা ইউনিয়নের নবীনগর শাহী ঈদগাহ্ প্রাঙ্গনে এক অনুষ্ঠানের মাধ্যমে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

নাবিলা ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব ফিরোজ মিয়া’র সভাপতিত্বে ও যুব সংগঠক সামাজিক ব্যক্তিত্ব ও মানবাধিকার কর্মী শামীম আহমদ এর উপস্থাপনায় অনুষ্টানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবীনগর গ্রামের বিশিষ্ট প্রবীন মুরুব্বী আলহাজ্ব ইছমাইল মিয়া,UK প্রবাসী সামাজিক ব্যক্তিত্ব আব্দুল লতিফ ও রত্না বেগম ,সমাজ সেবক রাজনীতিক ব্যক্তিত্ব সায়েক আহমদ, সিজিল মিয়া, লেফাছ মিয়া, কয়ছর আহমদ

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নাবিলা ফাউন্ডেশন এর সম্বনয়কারী শামীম আহমদ, হুমায়ুন কবির, সোয়েব আহমদ,নানু মিয়া, রিপন আহমদ,সহীদ আহমদ,জাবেদ আহমদ, শিপন আহমদ,মিজান আহমদ,বাহার আহমদ, হেলাল, আরিফ, মইনুল, হোসাইন, ইমন. শাহারিয়া, শুভ, ,মিছলুসহ আরও অনেকেই।

আয়োজকরা জানান, মৌলভীবাজারের বিভিন্ন উপজেলা থেকে বাছাই করে হতদরিদ্র ১৫০ টি পরিবারের মাঝে ২৫ কেজি চাউল,৫ লিটার সুয়াবিন,৫ কেজিপিয়াজ,৩ কেজি চানা,৩ কেজি ডাইল,২ কেজিচিনি, ১ কেজি লবন,আধা কেজি খেজুর,২০০ গ্রাম দুধ ও সেমাই সহ প্রায় ৩৫০০০০ সমপরিমান টাকার খাদ্য সামগ্রী বিতরন করা হয়।