মৌলভীবাজার পৌরসভার প্রায় ১২ কোটি টাকা ব্যয় বিভিন্ন উন্নয়ন কাজ সমাপ্ত

402

মৌলভীবাজার টুয়েন্টিফোর ডট কম: মৌলভীবাজার পৌরসভার প্রায় ১২ কোটি টাকা ব্যয় বিভিন্ন উন্নয়ন কাজ শেষ হয়েছে। দীর্ঘদিন থেকে স্থানীয় দূর্ভোগগ্রস্থদের দাবির প্রেক্ষিতে পৌরসভার ৩,৬,৮ ও ৯নং ওয়ার্ডের পাইপ লাইনে পানি সরবরাহসহ বিভিন্ন রাস্তার কাজ সমাপ্ত শেষে আনুষ্ঠানিক উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ।

শুক্রবার (৩ মে) বিকেলে মৌলভীবাজার-সিলেট সড়কস্থ শাপলা বিল্ডিং এর সামনে মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ।

পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) রণধীর রায় কানুর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিসবাহুর রহমান, যুক্তরাজ্য আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জালাল উদ্দিন।

বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর জালাল আহমদ, ফয়ছল আহমদ, মোঃ মাসুদ, বিশিষ্ট সমাজসেবক ও সিনিয়র সাংবাদিক এস এম উমেদ আলী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার সাবেক নির্বাহী প্রকৌশলী আবুল হোসেন খান, জেলা যুবলীগ নেতা সৈয়দ সেলিমুল হক, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বি, জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী প্রমুখ।

উপস্থিত ছিলেন উপসহকারী প্রকৌশলী আব্দুল মালেক, আব্দুল মুমিন, পৌরসভার বাজার পরিদর্শক নুরুজ্জামান সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।

যে সকল উন্নয় কাজ শেষে উদ্বোধন করা হয় তা হল বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম গিয়াস আরসিসি সড়ক নিমার্ণ কাজ ব্যয় ১,৯২,১২,৫৮৩ টাকা, আলা মিয়া সড়ক ও ড্রেন নিমার্ণ কাজ ব্যয় ১.০৬,২৬,৩৮৯ টাকা, বড়কাপন স্কুল রোড নির্মাণ ব্যয় ৩৮,৬৩,৮০৮ টাকা, দ্বারক রোড নির্মাণ ব্যয় ২১,৮৫,৯৯০ টাকা, পৌরসভার ৩,৬,৮ ও ৯ নং ওয়ার্ডের পানি সরবরাহের পাইপ লাইন স্থাপন, গভীর নলকুপ ও মিটার স্থাপন ব্যয় ৮,৩৫,৩৯,২৯৮ টাকা। এসকল উন্নয়ন কাজে মোট ব্যয় হয় ১১ কোটি ৯৪ লক্ষ ২৮ হাজার ৬৮ টাকা।