গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শ্রাবন্তী

242

তৃতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। গত ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন এই অভিনেত্রী। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেখান থেকে ফিরে আবারো শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।
বিয়ে নিয়ে নানা লুকোচুরি করলেও অবশেষে মুখ খুলেছেন শ্রাবন্তী। হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নেয়া প্রসঙ্গে শ্রাবন্তী চ্যাটার্জি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘আমার আর রোশানের জন্ম একই দিন একই বছরে। তাছাড়া আমাদের অনেক মিল রয়েছে। দেখলাম ও আমার মতোই। ওর পরিবার ভীষণ ভালো। ওর মা একা। ছোটবেলায় রোশানের বাবা মারা যায়। তারপর রোশানকে স্ট্রাগল করেই বড় করেছেন। রোশানের দিদি, জামাইবাবুরাও আমাকে খুব ভালোবাসে, সম্মান করে। আমার বাবা-মাকেও খুব সম্মান দিয়েছেন। ফলে দুই পরিবার থেকেই আমাদের বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়।’

তবে গোপনে চণ্ডীগড়ে গিয়ে বিয়ে করলেন কেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আসলে আমি জ্যোতিষে বিশ্বাস করি। যেখানে আমার জন্ম তার কাছাকাছি বিয়ের অনুষ্ঠান করতে বলেছিলেন আমার জ্যোতিষী। আমার জন্ম অমৃতসরে। তাই তার কাছে গিয়ে বিয়ে করলাম।’ এক বন্ধুর মাধ্যমে দুই বছর আগে রোশানের সঙ্গে পরিচয় শ্রাবন্তীর। রোশানের সঙ্গে তখন তেমন কথা হয়নি তার। তবে এটুকু জানতেন, রোশান একটি জিমের মালিক এবং একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। এরপর বাংলাদেশ থেকে ভারতে ফেরার সময় প্লেনে দেখা হয় তাদের। তারপর থেকেই দুজনের বন্ধুত্ব গড়ে উঠে বলে জানান শ্রাবন্তী।
গত পয়লা বৈশাখে একটি বিলাসবহুল রেস্তোরাঁয় বাগদান সম্পন্ন হয় এই জুটির। এ সময় রুপালি রঙের ওয়েস্টার্ন গাউন পরেছিলেন শ্রাবন্তী। আর রোশানের পরনে ছিল ব্লেজার-স্যুট। তবে দীপিকা পাড়ুকোন-রণবীর সিংয়ের বিয়ের মতো শ্রাবন্তীর বাগদান অনুষ্ঠানে নিমন্ত্রিতদের মুঠোফোন ব্যবহারের অনুমতি ছিল না বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে উঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।