মৌলভীবাজার সরকারি কলেজে আগামীকাল ১৬-১৭ মাস্টার্স ১ম পর্ব রাষ্ট্রবিজ্ঞানের টিউটোরিয়াল পরীক্ষা

612

শহর প্রতিনিধিঃ মাস্টার্স প্রিলিমিনারি ২০১৬-১৭ সেশনের রাষ্ট্রবিজ্ঞান- ব্যবস্থাপনা ও অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের সমস্যা সমাধানে তাদের পাশে আজকে। বিশেষ করে প্রিলিমিনারি মাস্টার্সের উল্লেখিত সেশনের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনেক শিক্ষার্থী টিউটরিয়াল পরীক্ষা দেয় নাই ,তাই তারা ফর্ম জমা দিতে পারেনি, কারণ টিউটোরিয়ালের ৫০ মার্ক কলেজ থেকে বিশ্ববিদ্যালয়ে ফরম পূরণের সময় জমা দিতে হয়। এই পরীক্ষায় অংশগ্রহণ না করলে মার্ক দেওয়া যায় না।
তাৎক্ষণিকভাবে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর শাহনাজ পারভীন ম্যাডামকে অনুরোধ করে আগামীকালকে তাদের পরীক্ষার নেওয়ার ব্যবস্থা করে দেই। বিশেষ দ্রষ্টব্য কলেজের নিয়ম টিউটরিয়াল পরীক্ষা ২য় বার নেওয়া হয় না। ধন্যবাদ ও কৃতজ্ঞতা শ্রদ্ধাভাজন প্রিয় ম্যাডাম আমার অনুরোধ রাখার জন্য ।

আগামীকালকে সকাল দশটায় মাস্টার্স রাষ্ট্রবিজ্ঞান বিভাগের টিউটোরিয়াল পরীক্ষা অনুষ্ঠিত হবে। উল্লেখ্য যে পরীক্ষায় অংশগ্রহণ না করলে এই ৫০ মার্ক শিক্ষার্থীরা পাবে না এবং তাদের পরীক্ষার এডমিট কার্ড ও সরবরাহ করবে না বিশ্ববিদ্যালয়।

ছাত্রদের অধিকার আদায়ের জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, মৌলভীবাজার সরকারি কলেজের ৮ দফা দাবির উত্থাপক জাকের আহমদ অপু বিষয়টি জানান।