মৌলভীবাজার পৌরসভার নির্বাহী প্রকৌশলীকে দুর্জয় ক্লাবের সংবর্ধণা

78

নিজস্ব প্রতিবেদকঃ দুর্গম গতি,নব উদ্যম ও এগিয়ে যাওয়ার প্রত্যয়ে প্রতিষ্ঠিত সামাজিক ও ক্রিড়া ভিত্তিক সংগঠন দুর্জয় ক্লাবের পক্ষ থেকে মৌলভীবাজার পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃআবুল হোসাইন খাঁন কে অবসর জনিত বিদায় সংবর্ধণা প্রদান করেছে।

১৩ইং মার্চ (বুধবার) সন্ধ্যা ৭ঘটিকায় পৌরসভার সভা কক্ষে এ সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুর্জয় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি চৌধুরী মোহাম্মদ মেরাজের সভাপতিত্বে ও সহ-সভাপতি সিরাজুল হাসানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃফজলুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও দুর্জয় ক্লাবের উপদেষ্টা সৈয়দ নওশের আলী খোকন, বিশিষ্ট লেখক ও ব্যাংকার মোঃআবু তাহের, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক সেক্রেটারী রোটারিয়ান এ এইচ এম সাহাব উদ্দিন আহমদ, জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকসী ইকবাল আহমদ। এছাড়াও বক্তব্য রাখেন জেলার সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম শেফুল,পৌরসভার ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী সৈয়দ নকীবুর রহমান,এডভোকেট কামাল হোসেন চৌধুরী,বিশিষ্ট ব্যবসায়ী মোঃসেলিম আহমদ, সৈয়দ ইশতিয়াক জাকেরীন,এম এ সমাদ,সাধারণ, সাধারণ সম্পাদক তাকবীর হোসাইন,সোহেল আশরাফ,শরীফ আহমদ,দুলাল আহমদ,রাফী প্রমুখ। অনুষ্ঠানে দুর্জয় ক্লাবের প্রায় অর্ধশতাধিক সদস্য উপস্থিত ছিলেন।