শ্রীমঙ্গলে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে ভয়াবহ অগ্নিকান্ড ব্যাপক ক্ষয়ক্ষতি  

226

মৌলভীবাজার টুয়েন্টিফোর ডট কম:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে ভয়াবহ অগ্নিকান্ড ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটায় এ ঘটনাটি ঘটে। এতে প্রায় ১৫-২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।
প্রত্যক্ষদর্শী জানা যায়, শ্রীমঙ্গল ৩ নং সদর ইউনিয়নের বিষামনী এলাকায় মঙ্গলবার দিবাগত রাত আড়াইটায় ভয়াবহ আগুন লেগে ৫টি ব্যবসা প্রতিষ্ঠান মালামালসহ পুড়ে যায়। আগুনের সূত্রপাত হয় মুদি দোকান ব্যবসায়ী মো. আহম্মদ মিয়ার দোকান থেকে। পরে ক্রমান্বয়ে আগুন  তিনটি মুদি দোকান ও একটি গোডাউন, একটি ফার্মেসী ও চায়ের দোকানে ছড়িয়ে পড়ে।

এব্যাপারে আগুনে ক্ষতিগ্রস্ত মোস্তফা এন্ড ব্রাদার্স এর স্বত্বাধিকারী মো. মোস্তফা মিয়া বলেন, আগুনের সূত্রপাত হয় মুদি দোকান ব্যবসায়ী মো. আহম্মদ মিয়ার দোকান থেকে। পড়ে আগুন বিল্লার মিয়া গোডাউন ও মুদি দোকান, শাহ আলম মিয়ার ফার্মেসী, আলামিনের চায়ের দোকান এবং তারপর আমার দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এসময় স্থানীয় লোকজন অনেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসার পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বাকী কাজ করেন।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনসার্জ কে এম নজরুল বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আগুনের সূত্রপাত ইলেকট্রিক শর্ট সার্কিট থেকে হয়েছে।