মৌলভীবাজারে উন্নত সেবা দিচ্ছে লাইফ লাইন

925

মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কম :

হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগী ও স্বজনদের প্রত্যাশা থাকে চিকিৎসাসেবা সাশ্রয়ী হওয়ার পাশাপাশি পরিবেশও যেন মনোরম ও রোগীবান্ধব হয়। রোগীদের এমন চাওয়াকে অগ্রাধিকার দিয়ে সেবা দিয়ে যাচ্ছে মৌলভীবাজার লাইফ লাইন হাসপাতাল।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় লাইফ লাইন হাসপাতাল পরিদর্শন ও পরিচালদের সাথে মতবিনিময় সভায় আল হারামাইন হাসপাতাল,হামিদিয়া টি কোম্পানি লিমিটেড ও এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এর স্বাত্তাধিকারী মোহাম্মদ অলিউর রহমান (সিআইপি) একথা বলেন।

তিনি বলেছেন, স্বাস্থ্যসেবাকে অধিকতর রোগীবান্ধব হিসাবে গড়ে তুলতে চিকিৎসক, নার্স এবং সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ইতিবাচক ও সেবামূলক মানসিকতা গড়ে তুলতে হবে। দেশের গ্রামে গঞ্জে খেটে খাওয়া কোটি কোটি মানুষের অতি সাধারণ প্রত্যাশা, তারা যেন হাসপাতালে গিয়ে চিকিৎসকের আন্তরিক ছোঁয়া পায়। তাদের আকাংখা যেন চিকিৎসকদের সেবায় প্রতিফলিত হয় সেদিকে সচেতন থাকতে চিকিৎসকদের প্রতি আহ্বান জানান ।

এসময় আল হারামাইন হাসপাতাল ও হামিদিয়া টি কোম্পানি লিমিটেড এর স্বাত্তাধিকারী মোহাম্মদ অলিউর রহমান সিআইপির হাতে পুষ্পস্তবক তুলে অভিনন্দন জ্ঞাপন করেন লাইফ লাইন হাসপাতালের পরিচালকরা।

এসময় উপস্থিত ছিলেন,সিলেট হাসপাতালের অবসরপ্রাপ্ত সিভিল  সার্জন ডা. এম ফয়েজ আহম্মদ,বিশিষ্ট ব্যবসায়ী ও লাইফ লাইন হাসপাতালের পরিচালক হাসিব হোসেন খাঁন,মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক,বিশিষ্ট ব্যবসায়ী ও লাইফ লাইন হাসপাতালের পরিচালক আব্দুর রহিম রিপন,পরিচালক মাসুদ আহমদ চৌধুরী,পরিচালক মেহেদী মাসুদ,পরিচালক মাওলানা আব্দুল হাকিম,পরিচালক মৃনময় রায় রতনসহ হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা ।