কুলাউড়া বিএনপি ও ছাত্রদলের তিন নেতার জামিন নামঞ্জুর

142

কুলাউড়া উপজেলা বিএনপি নেতা ও পৌর প্যানেল মেয়র জয়নাল আবেদীন বাচ্চু, বিএনপি নেতা ও রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল এবং কুলাউড়া উপজেলা ছাত্রদলের সভাপতি এম. ফয়েজ উদ্দিন মৌলভীবাজার কোর্টে একটি মামলায় জামিন আবেদন করেন। সেই আবেদন নামঞ্জুর করে তাঁদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন আদালত।

৩১ জানুয়ারি (বৃহস্পতিবার) একটি মামলায় মোট ১০ জন বিবাদী মৌলভীবাজার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে এই ৩ জনের জামিন নামঞ্জুর করা হয়।

জানা যায়, একাদশ জাতীয় নির্বাচন চলাকালীন গত ১৬ ডিসেম্বর রাতে উপজেলার কাদিপুর ইউনিয়নের ঢুলিপাড়া বাজারের নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ের অফিস ভাঙচুরের অভিযোগে দায়ের করা একটি মামলায় তাঁদের জামিন নামঞ্জুর হয়েছে। এর আগে একই মামলায় তাঁরা হাইকোর্টের দেয়া ছয় সপ্তাহের অন্তর্বর্তিকালীন জামিনে ছিলেন। জামিনের সময় শেষ হওয়ায় মামলার বিবাদীরা নিম্ন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। এরমধ্যে ৭ জনের জামিন দিলেও এই তিন নেতার জামিন নামঞ্জুর করা হয়।

জামিনপ্রাপ্ত ৭ জন হলেন, বিএনপি নেতা মুজিবুল আলম সোহেল, দেলোয়ার হোসেন, মোঃ আবু হানিফ, রফিক মিয়া ফাতু, হাজী সামাদ, ছাত্রদল নেতা তানজিল খান ও মো. রাজানুর রহিম ইফতেখার।