1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম
কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে চার স্তরের নিরাপত্তা মেয়র পদে লড়াই হবে ‌ত্রিমুখী ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে চলছে ভর্তি মেলা কোটচাঁদপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদ ও প্রাপ্ত সম্পত্তি পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন মৌলভীবাজার পৌরসভা নির্বাচনঃ দলমত নির্বিশেষে মানুষের সুখে দুঃখে ছুটে যান…কাউন্সিলর নাহিদ হোসেন মৌলভীবাজার পৌরসভা নির্বাচনঃ আবারও মানুষের সেবা করতে চাই মহিলা কাউন্সিলর শিল্পী বেগম জুড়ীতে বিদ্যালয়ের গাছ কাটায় সভাপতিকে অপসারণ করে কমিটি বিলুপ্ত মৌলভীবাজার আওয়ামী নবীনলীগ কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন যারা জুড়ী ফুলতলা সড়কে যানচলাচল বন্ধ থাকবে ২৪ ঘন্টা মৌলভীবাজার সাজাপ্রাপ্ত আসামি আটক মৌলভীবাজারে সৌদিয়া পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে নৌবাহিনীর সদস্যসহ আহত-৪

যাদের মাক্স থাকবে না তাদের মাক্স পড়ার শপথ করানো হবে…ওসি ছালেক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের উদ্যোগে মাক্স সপ্তাহ চালু হয়েছে। মাক্স সপ্তাহ উপলক্ষে ‘মাক্স পরুন সেবা নিন, করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিন’ ‘এই শীতে মাক্স পরিধান করি নিরাপদ থাকি’ ‘মাক্স পরতে হবে মাক্স না থাকলে প্রবেশ যাবে আটকে’ এই স্লোগান সামনে রেখে

বৃহস্পতিবার ২৬ নভেম্বর সকাল ১১টায় শ্রীমঙ্গল থানা প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে থানার সম্মুখে অস্থায়ী মাক্স মঞ্চে এসে শেষ হয়। এসময় করোনা মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির শ্রীমঙ্গল শাখার সভাপতি জহর তরফদারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসূরুল হক, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশজ্যোতি চৌধুরী প্রমুখ। পরে বিভিন্ন যানবাহন ও দোকানপাটগুলোতে করোনা প্রতিরোধে জনসচেনতামূলক স্টিকার লাগানো হয়।

ওসি আব্দুছ ছালেক বলেন, জনগণকে মাক্স পরিধান করতে উদ্ধুত করতে জেলা পুলিশের উদ্যোগে জেলার বিভিন্ন স্থানে চেক পোষ্ট স্থাপন করা হবে, যাদের মাক্স থাকবে না তাদের মাক্স পড়ার শপথ করানো হবে, প্রাথমিকভাবে মাক্স সরবরাহ করা হবে, মাক্স ছাড়া প্রবেশ নিরুৎসাহিত করা হবে। পরবর্তীতে ক্রমান্বয়ে আরো কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সংক্রান্ত আরোও নিউজ