1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম
কিছু কিছু হলুদ সাংবাদিক আছে কিন্ত গত দশ বছরের চেয়ে ভালো আছে..নবাগত পুলিশ সুপার জাকারিয়া বর্ণাঢ্য আয়োজনে মৌলভীবাজারে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মৌলভীবাজার ২য় মেম্বার কাবাডি টুর্নামেন্টের মেগা ফাইনাল খেলা অনুষ্ঠিত মৌলভীবাজারে দুই গাড়ি চোর আটক প্রাইভেটকার উদ্ধার এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন জামিল ইকবাল শ্রীমঙ্গলে ১০ কেজি গাঁজাসহ পেশাদার দুই মাদক ব্যবসায়ী আটক কুলাউড়ায় কাউন্সিলর পদে দুই জা’র চমক কোটচাঁদপুর পৌর নির্বাচনে মেয়র পদে আ.লীগের দুই বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার কুলাউড়ায় ব্যবসায়ী কল্যাণ সমিতির মানববন্ধন বিধি লঙ্গন করে নির্বাচনী প্রচারে মৌলভীবাজার সরকারী কলেজের অধ্যক্ষ

বিনামূল্যে কমলগঞ্জের কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ  মৌলভীবাজারের কমলগঞ্জে ২০২০-২১ অর্থ বছরে রবি মৌসুমে প্রাকৃতিক দুর্যোগের কারণে ক্ষতি পুষিয়ে নিতে এবং রবি মৌসুমে ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি পুনর্বাসন ও কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষতিগ্রস্ত ৭শ’ চল্লিশ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ নভেম্বর) বিকাল ৪টায় উপজেলা কৃষি পুনর্বাসন ও বাস্তবায়ন কমিটির আয়োজনে উপজেলার কৃষি অফিসে বীজ ও সার বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হকের সভাপতিত্বে ও
উপ-সহকারী কৃষি কর্মকর্তা রকেন্দ্র শর্মার সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চীপ হুইপ অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ড. মো. আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আছলম ইকবাল মিলন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. অরিফুর রহমান, পৌর মেয়র মো. জুয়েল আহমদ, ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, আব্দুল হান্নান প্রমুখ।

কৃষি অফিস সূত্রে জানা গেছে, কমলগঞ্জ উপজেলায় করোনার কারণে ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ বিনা মূল্যে বিতরণ করা হয়েছে। ক্ষতিগ্রস্তদের কৃষি প্রণোদনা ও পুনর্বাসনের আওতায় ৭শত চল্লিশ জন কৃষককে বিনা মূল্যে সার ও বীজ বিতরণ করা হয়। কৃষকদের মাঝে হাইব্রিড বোরো ধান, গম, ভুট্টা, সরিষা, চিনাবাদাম, মুগ (শীতকালীন), মুগ (গ্রীষ্মকালীন), গম, হাইড্রিব সূর্যমুখীর বীজ বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলাউদ্দিন। পরে সমাজসেবা অধিদপ্তরের বাস্তবায়নের ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক গোষ্ঠীর জীবনমান উন্নয়নে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

এ সংক্রান্ত আরোও নিউজ