1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম
বড়লেখায় নগদের উদ্যোক্তা সমাবেশ ও পুরস্কার বিতরণ কিছু কিছু হলুদ সাংবাদিক আছে কিন্ত গত দশ বছরের চেয়ে ভালো আছে..নবাগত পুলিশ সুপার জাকারিয়া বর্ণাঢ্য আয়োজনে মৌলভীবাজারে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মৌলভীবাজার ২য় মেম্বার কাবাডি টুর্নামেন্টের মেগা ফাইনাল খেলা অনুষ্ঠিত মৌলভীবাজারে দুই গাড়ি চোর আটক প্রাইভেটকার উদ্ধার এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন জামিল ইকবাল শ্রীমঙ্গলে ১০ কেজি গাঁজাসহ পেশাদার দুই মাদক ব্যবসায়ী আটক কুলাউড়ায় কাউন্সিলর পদে দুই জা’র চমক কোটচাঁদপুর পৌর নির্বাচনে মেয়র পদে আ.লীগের দুই বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার কুলাউড়ায় ব্যবসায়ী কল্যাণ সমিতির মানববন্ধন

জুয়েলকে পুড়িয়ে-পিটিয়ে হত্যা, এবার মুয়াজ্জিন গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

লালমনিরহাটের পাটগ্রামে শহীদুন্নবী জুয়েল নামে এক যুবককে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন আফিজ উদ্দিনকে (৫০) গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

শুক্রবার (১৩ নভেম্বর) দুপুর দেড়টায় লালমনিরহাট জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনিও এই ঘটনায় জড়িত।

গ্রেপ্তার মুয়াজ্জিন আফিজ উদ্দিন (৫০) বুড়িমারী ইউনিয়নের ইসলামপুর গ্রামের ফউমুদ্দিনের ছেলে।

এ ঘটনায় পৃথক তিন মামলায় এখন পর্যন্ত ৩৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এর মধ্যে ১৮ জনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তার ৯ আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এছাড়া ঢাকায় গ্রেপ্তার হত্যা মামলার প্রধান আসামি আবুল হোসেনের (৪৫) পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

নিহত শহীদুন্নবী জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রিপাড়া এলাকার আব্দুল ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র। গত বছর চাকরিচ্যুত হওয়ার পর তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত ৮টার দিকে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজারের বাসকল এলাকায় শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়।

এ সংক্রান্ত আরোও নিউজ