1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম
কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে চার স্তরের নিরাপত্তা মেয়র পদে লড়াই হবে ‌ত্রিমুখী ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে চলছে ভর্তি মেলা কোটচাঁদপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদ ও প্রাপ্ত সম্পত্তি পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন মৌলভীবাজার পৌরসভা নির্বাচনঃ দলমত নির্বিশেষে মানুষের সুখে দুঃখে ছুটে যান…কাউন্সিলর নাহিদ হোসেন মৌলভীবাজার পৌরসভা নির্বাচনঃ আবারও মানুষের সেবা করতে চাই মহিলা কাউন্সিলর শিল্পী বেগম জুড়ীতে বিদ্যালয়ের গাছ কাটায় সভাপতিকে অপসারণ করে কমিটি বিলুপ্ত মৌলভীবাজার আওয়ামী নবীনলীগ কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন যারা জুড়ী ফুলতলা সড়কে যানচলাচল বন্ধ থাকবে ২৪ ঘন্টা মৌলভীবাজার সাজাপ্রাপ্ত আসামি আটক মৌলভীবাজারে সৌদিয়া পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে নৌবাহিনীর সদস্যসহ আহত-৪

জাতীয় শ্রমিক লীগ সভাপতির মৃত্যুতে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীর শোক

  • আপডেট সময় শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

মৌলভীবাজার২৪ ডেস্ক:

জাতীয় শ্রমিক লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু আর নেই।

শুক্রবার (২০ নভেম্বর) পৃথক বার্তায় তারা এ শোক প্রকাশ করেন। এর আগে ভোর ৪টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বীর মুক্তিযোদ্ধা ফজলুক হক মন্টু (৭১)।

ফজলুল হক মন্টুর মৃত্যুতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারা শুক্রবার এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। তারা শোক সন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

প্রধানমন্ত্রী তার শোকবার্তায় মুক্তিযুদ্ধে ফজলুল হক মন্টুর অবদানের কথা স্মরণ করেন।

ফজলুল হক মন্টুর বয়স হয়েছিল ৭১ বছর।

তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

গত বছরের ৯ নভেম্বর আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন শ্রমিক লীগের কেন্দ্রীয় কাউন্সিলে ফজলুল হক মন্টুকে সভাপতি করা হয়। ইতোপূর্বে তিনি শ্রমিক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং পাবনা জেলা শ্রমিক লীগের সভাপতি ছিলেন।

দীর্ঘ ৪৫ বছর ধরে ট্রেড ইউনিয়নের রাজনীতির সঙ্গে জড়িত ফজলুল হক মন্টু ১৯৬৯-৭০ সালে পাবনা জেলা ছাত্রলীগের দায়িত্বে ছিলেন। স্বাধীনতাযুদ্ধে তিনি পাবনা জেলা মুজিব বাহিনীর প্রধানের দায়িত্ব পালন করেন।

এ সংক্রান্ত আরোও নিউজ