1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম
কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে চার স্তরের নিরাপত্তা মেয়র পদে লড়াই হবে ‌ত্রিমুখী ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে চলছে ভর্তি মেলা কোটচাঁদপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদ ও প্রাপ্ত সম্পত্তি পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন মৌলভীবাজার পৌরসভা নির্বাচনঃ দলমত নির্বিশেষে মানুষের সুখে দুঃখে ছুটে যান…কাউন্সিলর নাহিদ হোসেন মৌলভীবাজার পৌরসভা নির্বাচনঃ আবারও মানুষের সেবা করতে চাই মহিলা কাউন্সিলর শিল্পী বেগম জুড়ীতে বিদ্যালয়ের গাছ কাটায় সভাপতিকে অপসারণ করে কমিটি বিলুপ্ত মৌলভীবাজার আওয়ামী নবীনলীগ কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন যারা জুড়ী ফুলতলা সড়কে যানচলাচল বন্ধ থাকবে ২৪ ঘন্টা মৌলভীবাজার সাজাপ্রাপ্ত আসামি আটক মৌলভীবাজারে সৌদিয়া পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে নৌবাহিনীর সদস্যসহ আহত-৪

এসআই আকবর গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ৯ নভেম্বর, ২০২০

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হানের মৃত্যুর ঘটনায় প্রধান অভিযুক্ত এসআই আকবরকে গ্রেপ্তার করা হয়েছে। সিলেটের কানাইঘাট সীমান্ত থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গত ১১ অক্টোবর সকাল ৬টা ৪০ মিনিটে সিলেট নগরীর নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে রায়হান আহমদকে গুরুতর আহত অবস্থায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন বন্দরবাজার ফাঁড়ির এএসআই আশেকে এলাহী। এরপর সকাল ৭টা ৫০ মিনিটে হাসপাতালে মারা যান রায়হান।

এ ঘটনায় রায়হানের স্ত্রী হত্যা ও হেফাজতে মৃত্যু নিবারণ আইনে থানায় মামলা দায়ের করেন। এরপর বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবরসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও তিন জনকে প্রত্যাহার করা হয়।

মামলার তদন্ত সংস্থা পিবিআই ইতোমধ্যে সাময়িক বরখাস্ত হওয়া কনস্টেবল টিটু চন্দ্র দাশ ও হারুনুর রশিদকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ডে নিয়েছে।

এ সংক্রান্ত আরোও নিউজ